আজ, মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:০৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার পেলো ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস

নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৮ অর্জন করেছে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড। বৃহত্ শিল্প ক্যাটাগরিতে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস দ্বিতীয় পুরস্কার লাভ করে।

গত ২৮ ডিসেম্বর শিল্পমন্ত্রী নূুরুল মজিদ মাহমুদ হূমায়ূন এমপি রাজধানীর হোটেল সোনারগাঁওতে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের শীর্ষ নির্বাহীদের হাতে এই পুরস্কার তুলে দেন।

ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুক্তাদিরের পক্ষে ইনসেপ্টার প্রশাসন প্রধান জাহিদুল আলম শিল্পমন্ত্রী নূুরুল মজিদ মাহমুদ হূমায়ূন এমপির হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন।

এই ক্যাটাগারিতে প্রথম পুরস্কার পেয়েছে ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকো বাংলাদেশ। যৌথভাবে তৃতীয় হয়েছে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ ও এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং।

প্রতিবছর শিল্প মন্ত্রণালয় থেকে বৃহত্, মাঝারি, ক্ষুদ্র, কুটির, মাইক্রো ও হাইটেক ক্যাটাগরিতে শিল্পে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার প্রদান করা হয়ে থাকে। ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লি. বাংলাদেশ ঔষধ শিল্পের একটি অন্যতম প্রতিষ্ঠান। ১৯৯৯ সালে ইনসেপ্টা মানসম্মত ঔষধ উত্পাদনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করে। বর্তমানে ইনসেপ্টা দেশের ঔষধের অভ্যন্তরীণ চাহিদা মেটানোর পাশাপাশি বিশ্বের ৬৭টিরও অধিক দেশে ঔষধ রপ্তানি করছে। মান সম্মত ঔষধ ও জীবনরক্ষাকারী ভ্যাকসিন উত্পাদনের পাশাপাশি ইনসেপ্টা ডায়াপার, হসপিটাল সাপ্লাই প্রোডাক্টস ও বায়োহাইজেনিক ইকুয়িপমেন্টস উত্পাদনে সফল ভূমিকা পালন করছে। একই সাথে দেশের আর্থ-সামাজিক উন্নয়নেও ভূমিকা রেখে চলেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology