আজ, শনিবার | ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:৩১

ব্রেকিং নিউজ :
শালিখা-মহম্মদপুরে অ্যাড শ্যামল-অ্যাড মান্নান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন

শেখ হাসিনার হাতে সোনা ফলে-সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা প্রতিদিন : মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, আমাদের নেত্রির হাতে আলদ্বীনের চেরাগ নেই। কিন্তু ম্যাজিক আছে। তিনি যেখানে হাত দেন সেখানেই সোনা ফলে।

শনিবার বিএনপি, জামাতসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

বিকাল ৪টায় শহরের সেগুনবাগিচায় মাগুরা জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফম আবদুল ফাত্তাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি আরো বলেন, নেত্রি যখন ডিজিটাল বাংলাদেশের কথা বলেছেন অনেকে হাস্যকর মনে করেছিলো। কিন্তু ডিজিটাল বাংলাদেশ আজকের বাস্তবতা। করোনায় মহামারির সময়ে ইউরোপ যখন আকাশের দিকে তাকিয়ে হাত তুলে রেখেছেন, সত্তর বছরের উপরের মানুষদের চিকিৎসা বন্ধ করে দিয়েছে, পাশর্^বর্তি দেশ ভারত মৃতদেহ দাহ করার সুযোগ পায়নি সেখানে বাংলাদেশে নগন্য মানুষ মারা গেছে। বিনা চিকিৎসায় একটি মানুষও মারা যায়নি। সেময় একটি মানুষও না খেয়ে থাকেনি। এই ম্যাজিক জানেন আমাদের নেত্রি। তাই বলতে পারি আমাদের নেত্রি যদি ভালো থাকেন আমরা ভালো থাকবো। আমাদের দেশ ভালো থাকবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্মল কুমার চ্যার্টাজী, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, জেলা আওয়ামীলীগ নেতা পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল সহ জেলা আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology