আজ, শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১০:০৫

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

শেখ হাসিনার হাতে সোনা ফলে-সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা প্রতিদিন : মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, আমাদের নেত্রির হাতে আলদ্বীনের চেরাগ নেই। কিন্তু ম্যাজিক আছে। তিনি যেখানে হাত দেন সেখানেই সোনা ফলে।

শনিবার বিএনপি, জামাতসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

বিকাল ৪টায় শহরের সেগুনবাগিচায় মাগুরা জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফম আবদুল ফাত্তাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি আরো বলেন, নেত্রি যখন ডিজিটাল বাংলাদেশের কথা বলেছেন অনেকে হাস্যকর মনে করেছিলো। কিন্তু ডিজিটাল বাংলাদেশ আজকের বাস্তবতা। করোনায় মহামারির সময়ে ইউরোপ যখন আকাশের দিকে তাকিয়ে হাত তুলে রেখেছেন, সত্তর বছরের উপরের মানুষদের চিকিৎসা বন্ধ করে দিয়েছে, পাশর্^বর্তি দেশ ভারত মৃতদেহ দাহ করার সুযোগ পায়নি সেখানে বাংলাদেশে নগন্য মানুষ মারা গেছে। বিনা চিকিৎসায় একটি মানুষও মারা যায়নি। সেময় একটি মানুষও না খেয়ে থাকেনি। এই ম্যাজিক জানেন আমাদের নেত্রি। তাই বলতে পারি আমাদের নেত্রি যদি ভালো থাকেন আমরা ভালো থাকবো। আমাদের দেশ ভালো থাকবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্মল কুমার চ্যার্টাজী, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, জেলা আওয়ামীলীগ নেতা পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল সহ জেলা আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology