আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:৩৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

শ্বাসতন্ত্রের সুরক্ষায় গ্রীণলাইফ ন্যাচারালের চ্যবন প্রাশ জিএল-চ্যবন

নিজস্ব প্রতিবেদক: আয়ুর্বেদিক ঔষধ তৈরিতে গ্রীণলাইফ ন্যাচারাল হেলথকেয়ার বর্তমানে অগ্রণী ভূমিকা পালন করছে। বিভিন্ন সময়ে নানা পরীক্ষা নিরীক্ষা করে জনগণের সুস্বাস্থ্য রক্ষায় তাদের নতুন নতুন উৎপাদিত আয়ুর্বেদিক ঔষধ ইতিমধ্যেই সর্বত্র সমাদৃত হয়েছে।

সম্প্রতি ক্ষয়রোগ, যক্ষা, প্রমেহ, শ্বাস, কাশ, কফরোগ  ও অপুষ্টি প্রশমকে  গ্রীণলাইফ ন্যাচারাল হেলথকেয়ার নতুন  আয়ুর্বেদিক ঔষধ জিএল-চ্যবন উৎপাদন করে বাজারজাত করেছে।

বেড়েলা, বিল্ব, শ্যোণাক, গাম্ভারী, পারুল, কাঁচা আমলকির নির্যাস, বিশুদ্ধ মধু  এবং অন্যান্য ওষধি গুণ সম্পন্ন উপাদান সহযোগে তৈরি করা হয়েছে চ্যবন প্রাশ- জিএল-চ্যবন।

গ্রীণলাইফ ন্যাচারাল হেলথকেয়ারের ব্যবস্থাপনা পরিচালক ডা. মিজানুর রহমান বলেন, আয়ুর্বেদের অন্যতম মনীষি মহর্ষী চ্যবন তার নিজের জ্বরাব্যধি দূর করার জন্য একটি ফর্মূলা উদ্ভাবন করেন যা তার নামানুসারে  চ্যবনপ্রাশ নামকরণ করা হয়। চ্যবনপ্রাশ স্বাস্থ্য সুরক্ষায় ও রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে হাজার বছরের পরীক্ষিত একটি ওষুধ। তিনি আরও বলেন, আমরা ওষুধ প্রশাসনের অনুমোদন সাপেক্ষ্যে মহর্ষী চ্যবন-এর ফর্মুলা পুক্সখানুপুক্সখভাবে অনুসরণ করে জিএল চ্যবন বাণিজ্যিক নামে ওষুধ বাজারে এনেছি। জিএল চ্যবন শ্বাসতন্ত্রের রোগব্যধির বিরুদ্ধে প্রাকৃতিক সুরক্ষা এবং দেহের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে অনন্য ভূমিকা রাখবে।

চ্যাবনপ্রাশ জিএল-চ্যবন সংগ্রহে ০১৭৩০৪৭৬৮৬১ এই মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্যে গ্রীণলাইফ ন্যাচারাল হেল্থকেয়ার কর্তৃপক্ষ অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology