আজ, মঙ্গলবার | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:৫১

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে করোনামুক্ত খবর পাঠিকা লিনার রিক্সা-র‌্যালি ও মাস্ক বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : করোনা থেকে মুক্ত হয়ে এনটিভির খবর পাঠিকা শারমিন নাহার লিনা মঙ্গলবার সাধারণ জনগণকে স্বাস্থ্য সচেতন করে তুলতে মাগুরা শহরে রিক্সা র‌্যালির পাশাপাশি মাস্ক বিতরণ করেছেন।

আন্তর্জাতিক যুব কমিটির বাংলাদেশের ডেপুটি এম্বাসাডার, আমেরিকার শিশু ও মানবাধিকার সংগঠন প্রটেকট আস কিডস এর বাংলাদেশ প্রতিনিধি মিডিয়া ব্যাক্তিত্ব শারমিন নাহার লিনা দুপুর ১২ টায় স্থানীয় স্থানীয় সাংবাদিকদের সঙ্গে নিয়ে মাগুরা প্রেসক্লাব থেকে র‌্যালিটি বের করেন।

বাদক দলের সঙ্গে রিক্সা র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে। পরে শহরের চৌরঙ্গী মোড়ে মাস্কবিহিন সাধারণ জনগণের মধ্যে মাস্ক বিতরণ করেন তিনি। পাশাপাশি স্বাস্থ্য সচেতনতামূলক শ্লোগান সংবলিত টিশার্ট বিতরণ করেন রিক্সা চালক ও জন সাধারণের মধ্যে।

এসব প্রচারণা শেষে খবর পাঠিকা শারমিন নাহার লিনা মাগুরা প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেন। এ সময় তিনি বলেন, শীতের মৌসুমের শুরুতেই দেশে করোনা প্রাদূর্ভাব বৃদ্ধি পাচ্ছে। এ অবস্থায় সুস্থ্য থাকতে হলে সকলের মধ্যে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করতে হবে।

করোনা আক্রান্ত হওয়ার পর নিজের মধ্যে অসহায়ত্ব বোধ করতে থাকেন। কিন্তু নিজের মনোবল অটুট রাখার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলায় তিনি করোনা থেকে মুক্ত হতে পেরেছেন। বর্তমানে তিনি সুস্থ্য জীবন যাপন করছেন। একই ভাবে দেশের সকলেই যাতে সুস্থ্য থাকতে পারে সে লক্ষ্যেই নিজ উদ্যোগে এই প্রচারণা চালাচ্ছেন বলে তিনি উল্লেখ করেন।

মত বিনিময় সভায় মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিম খান, সাংবাদিক আবু বাসার আখন্দ, অ্যাডভোকেট মকলেছুর রহমান, শফিকুল ইসলাম শফিক, রূপক আইচ,  ইলিয়াস হোসেন মিথুন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

শারমিন নাহার লিনা মাগুরা শহরের কলেজ পাড়ার বাসিন্দা প্রকৌশলী গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি সুযোগ পেলেই নিজ জেলার উন্নয়নমূলক বিভিন্ন কাজের পাশাপাশি সাধারণ মানুষের সহায়তায় নিজেকে সম্পৃক্ত রাখতে চান বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology