আজ, শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:১১

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

কার্যকর সংগঠনে রূপ নেবে মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতি-অ্যাড.সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, দেশের অধিকাংশ জেলাতেই খেলোয়াড় কল্যাণ সমিতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করলেও মাগুরাতে সংগঠন নেই। নব গঠিত মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতি দেশের মধ্যে একটি কার্যকরি সংগঠনের পরিচিতি লাভের সুযোগ পাবে। এতে করে প্রাক্তণ খেলোয়াড়দের মধ্যে দু:স্থ ও অসহায় মানুষগুলোর পাশে যেমন দাঁড়ানো সহজ হবে তেমনি সংগঠনটির সহায়তায় নতুন নতুন খেলোয়াড় সৃষ্টির সুযোগ পাওয়া যাবে।

তিনি শনিবার মাগুরা সৈয়দ আতর আলি গণগ্রন্থাগার মিলনায়তনে মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির পরিচিত ও মতবিনিময় সভায় সমিতির প্রধান উপদেষ্টা ও প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

বিকালে মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিলের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, অধ্যাপক কামরুজ্জামান চাঁদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মকবুল হোসেন, শরীফ আজিজুল ইসলাম মোহন, সদর উপজেলা ক্রীড়‍া সংস্থার সাধারণ সম্পাদক কাজী সঞ্জয় জামান বিপু, মহম্মদপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাবুল হোসেন এবং মহম্মদপুর ও শালিখা উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

মত বিনিময় সভার শুরুতে নবগঠিত মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে মাগুরার ক্রীড়াঙ্গণের প্রয়াত ব্যক্তিদের স্মরণে দাঁড়িয়ে নিরবতা পালন শেষে স্বাগত বক্তব্য রাখেন নব গঠিত কমিটির সভাপতি অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল এবং সভার নির্ধারিত এজেণ্ডাসমূহ উপস্থাপন করেন দপ্তর সম্পাদক ইসরাইল হোসেন কমল।

মতবিনিময় সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান লাজুক এবং সহ-ক্রীড়া সম্পাদক সাদ্দাম হোসেন গোর্কি।

খেলোয়াড় কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর জেলার খেলোয়াড়দের কল্যাণ সকলের সক্রিয় অংশগ্রহণের আহ্বান জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology