আজ, মঙ্গলবার | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:২৩

ব্রেকিং নিউজ :
উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাগুরার তিনটি মিনি স্টেডিয়াম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

মাগুরা প্রতিদিন ডটকম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে রবিবার মাগুরার তিনটি উপজেলায় প্রতিষ্ঠিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন করবেন। এ উপলক্ষে মহম্মদপুরে মাগুরা জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

রবিবার সকাল ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধিনে নবনির্মীত ৬৬টি মিনি স্টেডিয়ামের উদ্বোধন করবেন। এরমধ্যে মাগুরার মহম্মদপুর, শালিখা ও শ্রীপুর উপজেলার তিনটি মিনি স্টেডিয়াম। এসব স্টেডিয়ামের উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্থানীয় আওয়ামীলীগের নেতা-কমী, উপজেলা ও জেলা প্রশাসন ও বিভিন্ন সুভিধাভোগী মানুষের সাথে কথা বলবেন বলে জানা গেছে।

এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিতি নিশ্চিত করতে দফায় দফায় মিটিং ও সমাবেশ করছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। শনিবার সকালে মাগুরা জেলা প্রশাসক মো: আলী আকবর, সহকারি পুলিশ সুপার আবীর সিদ্দিকি শুভ্র মহম্মদপুরে ভিডিও কনফারেন্সের জন্যে প্রস্তুতকৃত মাঠ পরিদর্শন করেছেন।

সকালে মাগুরা জেলা প্রশাসক মো: আকবর আলী কনফারেন্স মাঠ পরিমর্শন শেষে উপজেলা পরিষদ হল রুমে প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্প, একটি বাড়ি একটি খামার, জমি আছে ঘর নেই যার, বয়স্কভাতা, বিধবাভাতা, প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়, প্রতিবন্ধি সংগঠনসহ সুভিধাভোগী একাধিক প্রতিষ্ঠানের লোকজন নিয়ে মতবিনিময় সভা করেন। এ সকল প্রতিষ্ঠানের ব্যক্তিদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী কথা বলবেন বলেও জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology