আজ, শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৩

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরার গাংনি ছুরিকাঘাতে যুবক নিহত পুলিশের এসআই সহ আহত ৬

মাগুরা প্রতিদিন : মাগুরায় সদর উপজেলার গাংনি গ্রামে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষের হামলায় শাহিদুল মোল্যা (২৫) নামে এক যুবক নিহত এবং পুলিশের এসআই ও কনস্টেবল সহ অন্তত ১০ জন কমবেশি আহত হয়েছে।

এলাকাবাসী জানায়, সোমবার রাত সাড়ে ৮ টার দিকে পাটোখালি বালিকা বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। ওই অনুষ্ঠান ঘিরে পাটোখালি ও গাংনি গ্রামের লোকজন সমবেত হয়।

অন্যদিকে স্কুলের পাশেই গাংনি গ্রামের বিবাদমান দুটি পক্ষ আওয়ামী লীগ নেতা রহমান মোল্যা ও জান্নাত রেজা বিপ্লব সমর্থিতদের মধ্যে পুরণো বিরোধের জেরে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় ধারালো ছুরিকাঘাতে রহমান মোল্যার সামাজিক দলের শহিদুল মোল্যা মারাত্মকভাবে জখম হয়। পরে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাতেই তার মৃত্যু হয়।

এদিকে ছুরিকাঘাতের খবর ছড়িয়ে পড়লে রহমান মোল্যার সমর্থকেরা জান্নাত রেজা বিপ্লবের সামাজিক দলের আম্মান মোল্যাকে পাকড়াও করে মারপিট শুরু করে। এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত সদর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। ধারালো ছুরিসহ হামলাকারী আম্মান মোল্যাকে আটক করলে বিবাদমান পক্ষের লোকজন পুলিশের উপর হামলা করে। এতে এসআই মাসুম ও কনস্টেবল রাকিব গুরুতর আহত হয়। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তারা আশঙ্কামুক্ত বলে দায়িত্বরত চিকিৎসক সফিউর রহমান জানিয়েছেন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান, ঘটনার রাতেই পুলিশ হত্যাকাণ্ডে জড়িত মূল আসামী আম্মান মোল্যা সহ ৬ জনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ড পরবর্তি সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology