আজ, শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:২২

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় বঙ্গবন্ধুর শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

মাগুরা প্রতিদিন ডটকম : যথাযোগ্য মর্যাদায় ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মাগুরায় স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষে জেলা প্রশাসন উদ্যোগে নেয়া হয়েছে দিন ব্যাপী নানান কর্মসূচী।

দিবসের শুরুতে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বেচ্ছাসেবি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, স্কুল, কলেজ, মাদরাসা ও বেসরকারি ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ করা হয়। পরে সকাল ১০টায় জেলা প্রশাসনের উদ্যোগে কালেকটরেট প্রাঙ্গণ থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে নোমানি ময়দানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রি বিরেন শিকদার এমপি, মেজর জেনারেল (অবঃ) এ টি এম ওয়াহ্হাব এমপি, জেলা প্রশাসক আতিকুর রহমান, পুলিশ সুপার খান মোহাম্মদ রেজওয়ান, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ এবং বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা।

দিবসটি উপলক্ষে আসাদুজ্জামান মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল, সৈয়দ আতর আলি গণগ্রন্থাগার মিলনায়তনে শিশু কিশোরদের চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতা, চলচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

এছাড়া শ্রীপুর, শালিখা ও মহম্মদপুর উপজেলাসহ জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে অনুরূপ কর্মসুচি পালিত হচ্ছে। বিভিন্ন মসজিদ, মন্দির ও গীর্জাতেও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology