আজ, সোমবার | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৩৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় অসহায় শিক্ষার্থীদের মধ্যে সরকারি অনুদান বিতরণ মাগুরা শহরে চারতলা ভবন থেকে লাফিয়ে অকৃতকার্য পরীক্ষার্থীর আত্মহত্যা! আবারো সিআইপি সম্মাননা পেলেন বিজনেস আইকন মাগুরার আব্দুল মুক্তাদির শ্রীকোলের ১০টি কেন্দ্রে শাহীনের ভোট মাত্র ১৬৪টি! শ্রীপুর উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান রাজন ৪৩টি কেন্দ্রে প্রথম হয়েছেন বোনের বাড়িতে গিয়ে মাগুরা সরকারি কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ

সাকিবের লক্ষ্য ইয়াং জেনারেশন ভোট

মাগুরা প্রতিদিন : রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে নৌকা প্রতিক পাওয়ার পর মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, রিসেন্ট পাস্ট ওইরকম ভোটার টার্ণ আউট হয়নি। তাই আমাদের চেষ্টা থাকবে যেনো একটি সুষ্ঠু নির্বাচন করতে পারি। চেষ্টা থাকবে যতবেশি ভোটারকে উপস্থিত করা হয়।

নতুন ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, ক্রিকেটার হিসেবে আমার নিজের একটি ফেসভ্যালু রয়েছে। ইয়াং জেনারেশন যেনো আমার কথা শোনে। তারা যদি আমার কথায় কনভিন্স হয় তাহলে যেনো আমাকে ভোটটি দেয়।

সাকিব বলেন, ভোটারদের বড় দায়িত্ব তারা যেনো ৭ তারিখ কেন্দ্রে এসে ভোট দেয়। যাকে ইচ্ছে তাকে ভোট দিতে পারবে। আমি আশা করবো আমাকেই যেনো দেন। যদি না দেয় তাতেও আপত্তি নেই। কিন্তু তারা যেনো ভোট কেন্দ্রে এসে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে। এটি তাদের গণতান্ত্রিক অধিকার। আমার কাছে মনে হয় আগামী ৫ বছরের জন্যে এটি তাদের জন্যে গুরুত্বপূর্ণ। তারা এমন একজনকে জনপ্রতিনিধি হিসেবে নিয়োগ দেবে যারা তাদের হয়ে কাজ করতে পারবে।

সোমবার সকালে মাগুরা জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয় থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান স্বশরীরে উপস্থিত থেকে দলীয় প্রতীক সংগ্রহ করেন।

মাগুরার সদর উপজেলা (৪ ইউনিয়ন বাদে) এবং শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত মাগুরা-১ আসনের প্রতিদ্ব›দ্বী মোট ৫ প্রার্থীর মধ্যে অপর প্রার্থীরা হচ্ছেন- জাতীয় পার্টির সিরাজুস সায়েফিন সাইফ, বাংলাদেশ কংগ্রেস দলের অ্যাডভোকেট রেজাউল হোসেন, বিএনএফ প্রার্থী একেএম মুতাসিম বিল্লাহ এবং তৃণমূল বিএনপি প্রার্থী সঞ্জয় কুমার রায় রনি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology