আজ, মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:৪৫

ব্রেকিং নিউজ :
শালিখা-মহম্মদপুরে অ্যাড শ্যামল-অ্যাড মান্নান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন

মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!


মাগুরা প্রতিদিন : মাগুরার শ্রীপুরে শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে যাবার কথা বলে পথেই স্ত্রীকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূ মোছা. মনিকা খাতুন (২৫) উপজেলার চরচৌগাছি গ্রামের মাজেদ শেখের মেয়ে। অভিযুক্ত স্বামীর নাম টিপু বিশ্বাস (৩০)।

পারিবার সূত্রে জানা যায়, বছর তিনেক আগে টিপু বিশ্বাসের সাথে মনিকা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর এক বছর পর তারা পালিয়ে বিয়ে করেন। কিন্তু টিপুর পরিবার এ বিয়ে মেনে নেয়নি। যার কারণে মনিকা তার বাবার বাড়িতেই থাকতো। এরই মধ্যে গত বছর টিপুকে উপজেলার ঘাসিয়াড়া গ্রামে নাজমীমের সঙ্গে বিয়ে দেন তার পরিবার । এ অবস্থায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে তিনি বসবাস করছিলেন।

এদিকে গত শনিবার (১৩ এপ্রিল) টিপু তার প্রথম স্ত্রী মনিকার বাবার বাড়িতে গিয়ে রাত যাপন করেন। পরদিন সকাল ১১টার দিকে টিপু মনিকাকে নিজের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে দু’জনে মোটরসাইকেলযোগে বের হন। পথে উপজেলার মালাইনগর গ্রামের মালাইনগর প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে দুলাল কাজীর পুকুরের পাড়ে নিয়ে গিয়ে টিপু মনিকাকে পিটিয়ে মারাত্মক আহত করে। এ ঘটনার পর এলাকাবাসি বিকাল সাড়ে ৩টার দিকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনিকাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ তাসমীম আলম জানান,  মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্বামী টিপু পলাতক রয়েছেন। তাকে আটকে পুলিশি অভিযান চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology