আজ, শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:১৫

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় নতুন ৬ জনসহ মোট করোনা শনাক্ত ৬৪ জন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শনিবার জেলা জজ বাংলোর দুই সদস্য এবং একজন স্বাস্থকর্মিসহ ৬ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে মাগুরা জেলায় মোট ৬৪ করোনা আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে বলে জানা গেছে।

মাগুরা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, নতুন শনাক্ত হওয়া ৪ জনের বাড়ি মাগুরা সদরে এবং ১ জন মহম্মদপুর ও ১ জন শালিখা উপজেলার।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, জেলায় মোট আক্রান্তদের মধ্যে মাগুরা সদরে ৩৯ জন, শ্রীপুরে ১১ জন, শালিখায় ৬ জন এবং মহম্মদপুরে ৮ জন।

মাগুরা সদরে ১ জন ও শ্রীপুরে ১ জনসহ মারা গেছে ২ জন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৩৪ জন। আক্রান্তদের ১ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশন ও ২৭ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology