আজ, শুক্রবার | ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৯:৫৫

ব্রেকিং নিউজ :
বোনের বাড়িতে গিয়ে মাগুরা সরকারি কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা

চলে গেলেন মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক গোলাম আকবর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক গোলাম আকবর রবিবার রাত সাড়ে ১০ টার দিকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর।

মাগুরার স্বনামধন্য শিক্ষক গোলাম আকবর বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন যাবত অসুস্থ্য ছিলেন। রবিবার রাতে শহরের কেশবমোড়স্থ নিজ বাড়িতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলে এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সোমবার বাদ জোহর মাগুরা জজকোর্ট মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

অত্যন্ত সদালাপী সকলের প্রিয় এই শিক্ষকের মৃত্যুতে তার দীর্ঘদিনের সহকর্মী, শুভানুধ্যায়ী, অনুরাগী শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য জাহিদুল আলম সহ মাগুরার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology