আজ, বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:০৩

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

আচরণ বিধি মানতে ভোট চাইলেন না

মাগুরা প্রতিদিন : বিজয়ী পূণর্মিলনী উপলক্ষে মাগুরায় জেলা পূজা উদযাপন পরিষদ এবং হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ আয়োজিত সমাবেশে উপস্থিত হলেও আচরণ বিধি মেনে চলতে ভোট না চেয়ে আশীর্বাদ চাইলেন মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান।

বৃহস্পতিবার দুপুরে মাগুরার সাতদোহা ন্যাংটা বাজার আশ্রমে আয়োজিত পুনর্মিলনীতে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত হিন্দু সম্প্রদায়ের ৫ সহস্রাধিক ভক্তরা অংশ নেন।

এ সমাবেশে শুভেচ্ছা বিনিময় করতে উপস্থিত হন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান এবং সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বিরেন শিকদার।

মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাসুদেব কুন্ডুর সভাপতিত্বে এ সমাবেশে আমন্ত্রিতদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জী, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বিরেন শিকদার, জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান, মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উজ্জ্বল দত্ত, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রাজেশ গোপালসহ আরো অনেকে।

উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসান এবং মাগুরা-২ আসনের প্রার্থী ডক্টর বিরেন শিকদার।

মাগুরা-১ আসনের প্রার্থী সাকিব আল হাসান বলেন, মিলনমেলার খবর জানতে পেরে দেখা করতে এসেছি। মাগুরার সকল ধর্মের মানুষ সকল উত্সব একসাথে পালন করে। হিন্দুদের অনেকেই আমার বন্ধু। আমি পূজাতে তাদের বাড়ি যাই। তারাও ঈদে আমার বাড়িতে আসে। সবাই মিলে মিশেই থাকতে চাই। সকলেই আমাকে আশীর্বাদ করবেন। আমি বারবার আপনাদের মাঝে আসতে চাই।

অন্যদিকে মাগুরা-২ আসনের প্রার্থী ডক্টর বিরেন শিকদার বলেন, আমরা মাগুরাতে অনাদিকাল ধরে সকল ধর্মের মানুষকে নিয়ে পূজা পালন এবং উত্সব করে আসছি। পূজা উত্সব হিন্দু সম্প্রদায়ের উদ্যোগে হলেও সেখানে আয়োজক কমিটিতে সকল ধর্মের মানুষের অংশগ্রহণ করে থাকে। এটি অব্যাহত থাকবে সেই প্রত্যাশাও করি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology