আজ, বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:৪৭

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরার আড়পাড়ায় বাংলাদেশ কৃষি ব্যাংকের মতবিনিময়-ঋণ প্রদান

মাগুরা প্রতিদিন : মাগুরায় বাংলাদেশ কৃষি ব্যাংক কুষ্টিয়া বিভাগের আয়োজনে ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ ফেব্রুয়ারি বুধবার মাগুরার শালিখা উপজেলার আড়পাড়ায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক সঞ্জয় কুমার দত্ত।

মাগুরার আড়পাড়া কৃষিব্যাংক শাখা আয়োজিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর হোসেন, ব্যাংকের উপমহাব্যবস্থাপক  তাপস কুমার বিশ্বাস, উপমহাব্যবস্থাপক আকিঞ্চন বিশ্বাস, আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা এম এম এ কাশেম।

আড়পাড়া কৃষিব্যাংক ব্যবস্থাপক হুমায়ুন কবিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় ব্যাংকের বিভিন্ন কর্মকর্তা, আড়পাড়া শাখার গ্রাহকবৃন্দ ও প্রায় শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

সভায় প্রান্তিক পর্যায়ের কৃষক ও সাধারণ গ্রাহক ও সুধিজনদের সাথে কৃষি ব্যাংকের বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করা হয়।

সভায় উপস্থিত প্রধান অতিথি ব্যাংকের মহাব্যবস্থাপক সঞ্জয় কুমার দত্ত বলেন, বাংলাদেশ কৃষি ব্যাংক সকল প্রকার আধুনিক ব্যাংকিং সেবার মাধ্যমে সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিত করে কৃষির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গ্রাহক সেবার মান উন্নয়নে আরও আন্তরিক ও নিবিড় যোগাযোগের মাধ্যমে প্রান্তিক কৃষকের ঋণ প্রাপ্তির বিশেষ গুরুত্বারোপ করা হবে।

বাংলাদেশ কৃষি ব্যাংক সব সময় গণমানুষ নিয়ে কাজ করে এবং আগামিতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে ৬২ জন গ্রাহকদের মাঝে ৭৭ লক্ষ ৫২ হাজার টাকার প্রকাশ্যে ঋণ বিতরণ করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology