আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:১৩

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরার আড়পাড়ায় বাংলাদেশ কৃষি ব্যাংকের মতবিনিময়-ঋণ প্রদান

মাগুরা প্রতিদিন : মাগুরায় বাংলাদেশ কৃষি ব্যাংক কুষ্টিয়া বিভাগের আয়োজনে ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ ফেব্রুয়ারি বুধবার মাগুরার শালিখা উপজেলার আড়পাড়ায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক সঞ্জয় কুমার দত্ত।

মাগুরার আড়পাড়া কৃষিব্যাংক শাখা আয়োজিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর হোসেন, ব্যাংকের উপমহাব্যবস্থাপক  তাপস কুমার বিশ্বাস, উপমহাব্যবস্থাপক আকিঞ্চন বিশ্বাস, আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা এম এম এ কাশেম।

আড়পাড়া কৃষিব্যাংক ব্যবস্থাপক হুমায়ুন কবিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় ব্যাংকের বিভিন্ন কর্মকর্তা, আড়পাড়া শাখার গ্রাহকবৃন্দ ও প্রায় শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

সভায় প্রান্তিক পর্যায়ের কৃষক ও সাধারণ গ্রাহক ও সুধিজনদের সাথে কৃষি ব্যাংকের বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করা হয়।

সভায় উপস্থিত প্রধান অতিথি ব্যাংকের মহাব্যবস্থাপক সঞ্জয় কুমার দত্ত বলেন, বাংলাদেশ কৃষি ব্যাংক সকল প্রকার আধুনিক ব্যাংকিং সেবার মাধ্যমে সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিত করে কৃষির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গ্রাহক সেবার মান উন্নয়নে আরও আন্তরিক ও নিবিড় যোগাযোগের মাধ্যমে প্রান্তিক কৃষকের ঋণ প্রাপ্তির বিশেষ গুরুত্বারোপ করা হবে।

বাংলাদেশ কৃষি ব্যাংক সব সময় গণমানুষ নিয়ে কাজ করে এবং আগামিতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে ৬২ জন গ্রাহকদের মাঝে ৭৭ লক্ষ ৫২ হাজার টাকার প্রকাশ্যে ঋণ বিতরণ করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology