আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:১৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত আহত ৪

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় পৃথক সড়ক দুঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে ৪ জন। নিহতরা হলেন মাগুরা সদর উপজেলার লক্ষীখোল গ্রামের কামরুল ইসলামের স্ত্রী গৃহবধূ জুলেখা (৪০) ও মহম্মদপুর উপজেলার মৌশা গ্রামের মৃত আব্দুর রহমান মৃধার ছেলে নুর ইসলাম (৫৫)।

মাগুরা রামনগর হাইওয়ে ফাড়ির উপ-পরিদর্শক রফিক জানান, সোমবার দুপুরে মাগুরা-ঝিনাইদহ সড়কের বারোমাইল এলাকায় ঢাকা থেকে খুলনাগামী একটি পরিবহন মাহেন্দ্র (সিএনজি) কে ধাক্কা দিলে মাহেন্দ্রটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় মাহেন্দ্রে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে আনা হলে সেখানে জুলেখার মৃত্যু হয়। আহত আশরাফুল, বেলায়েত, রুমানা ও মনিরাকে চিকিত্সা দেওয়া হচ্ছে।

অন্যদিকে বিকালে মাগুরা সদরের বুজরুক শ্রীকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মাগুরা থেকে নড়াইলগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা বাই সাইকেল আরোহিকে ধাকা দিলে ঘটনাস্থালেই নুর ইসলাম মারা যায়।

মরদেহ দুটি মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও পরিবহটিকে আটক করা যায় নি।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology