আজ, মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:২৫

ব্রেকিং নিউজ :
মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন মহম্মদপুরে মসজিদ নির্মাণের টাকা আত্মসাতের ঘটনায় গ্রামে উত্তেজনা মাগুরায় অসহায় শিক্ষার্থীদের মধ্যে সরকারি অনুদান বিতরণ

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত আহত ৪

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় পৃথক সড়ক দুঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে ৪ জন। নিহতরা হলেন মাগুরা সদর উপজেলার লক্ষীখোল গ্রামের কামরুল ইসলামের স্ত্রী গৃহবধূ জুলেখা (৪০) ও মহম্মদপুর উপজেলার মৌশা গ্রামের মৃত আব্দুর রহমান মৃধার ছেলে নুর ইসলাম (৫৫)।

মাগুরা রামনগর হাইওয়ে ফাড়ির উপ-পরিদর্শক রফিক জানান, সোমবার দুপুরে মাগুরা-ঝিনাইদহ সড়কের বারোমাইল এলাকায় ঢাকা থেকে খুলনাগামী একটি পরিবহন মাহেন্দ্র (সিএনজি) কে ধাক্কা দিলে মাহেন্দ্রটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় মাহেন্দ্রে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে আনা হলে সেখানে জুলেখার মৃত্যু হয়। আহত আশরাফুল, বেলায়েত, রুমানা ও মনিরাকে চিকিত্সা দেওয়া হচ্ছে।

অন্যদিকে বিকালে মাগুরা সদরের বুজরুক শ্রীকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মাগুরা থেকে নড়াইলগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা বাই সাইকেল আরোহিকে ধাকা দিলে ঘটনাস্থালেই নুর ইসলাম মারা যায়।

মরদেহ দুটি মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও পরিবহটিকে আটক করা যায় নি।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology