আজ, রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:২০

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

‘বিজনেস পারসন অব দ্য ইয়ার’ সম্মাননা পেলেন ইনসেপ্টা চেয়ারম্যান আব্দুল মুক্তাদির

নিজস্ব প্রতিবেদক: দ্যা ডেইলি স্টার-ডিএইচএল বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ডস এর ১৯তম আয়োজনে ‘বিজনেস পারসন অব দ্য ইয়ার’ সম্মাননা পেলেন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির।

শনিবার বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ডসের ১৯তম আসরে তাঁকে এই সম্মাননা দেওয়া হয়।

বার্জার পেইন্টস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরীকে দেওয়া হয়েছে ‘আউটস্ট্যান্ডিং ওমেন ইন বিজনেস’ সম্মাননা।

এছাড়াও, ‘বেস্ট ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন অ্যাওয়ার্ড’ পেয়েছে ডাচ্‌–বাংলা ব্যাংক ও ‘এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড’ পেয়েছে তৈরি-পোশাক প্রস্তুত ও রপ্তানিকারী প্রতিষ্ঠান স্নোটেক্স গ্রুপ।

কর্মসংস্থান ও সমাজ-অর্থনীতিতে বিশেষ অবদান রাখায় এ বছর দুই ব্যবসায়ী-শিল্পপতি ব্যক্তিত্ব ও দুই প্রতিষ্ঠানকে দেওয়া হয়েছে দ্য ডেইলি স্টার-ডিএইচএল বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ডস।

শনিবার সন্ধ্যায় ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ী ব্যক্তিত্ব ও বিজয়ী প্রতিষ্ঠানকে এই সম্মাননা দেওয়া হয়।

অনলাইনে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী।

এছাড়াও নেপালের প্রথম বিলিয়নার ও সিজি কর্প গ্লোবালের চেয়ারম্যান বিনোদ চৌধুরী ও ডিএইচএল এক্সপেস ইমার্জিং মার্কেটসের ব্যবস্থাপনা পরিচালক নূর হায়াত আব্দুল্লাহসহ দেশের ব্যবসা-বাণিজ্য খাতের স্বনামধন্য ব্যক্তিরা যুক্ত ছিলেন।

ট্রান্সকম গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দ্য ডেইলি স্টারের অন্যতম প্রতিষ্ঠাতা প্রয়াত লতিফুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী বলেন, ‘উদ্যোক্তারা অর্থনীতিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। করোনা মহামারির কারণে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দার মধ্যেও বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে বলে তিনি উল্লেখ করেন।

ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির মাগুরার সদর উপজেলার বেলনগর গ্রামের কৃতি সন্তান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology