আজ, শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৪:৪১

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মহম্মদপুরের স্যানিটারি ব্যবসায়ি জাহাঙ্গিরকে ইয়াবাসহ আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর বাজারের স্যানিটারি ব্যবসায়ি জাহাঙ্গির বিশ্বাসকে বুধবার ১৩৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

জাহাঙ্গীর মহম্মদপুর উপজেলার পূর্ব নারায়নপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, জাহাঙ্গির দীর্ঘদিন ধরে মহম্মদপুর বাজারে স্যানিটারি ব্যবসার আড়ালে মাদকের কারবারি চালিয়ে আসছিল।

এ বিষয়ে প্রাপ্ত তথ্য নিশ্চিত হওয়ার পর বুধবার দুপুরে মহম্মদপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা এবং থানা পুলিশের উপস্থিতিতে উপজেলার নারায়ানপুর গ্রামে তার বাড়িতে তল্লাশি চালানো হয়। এ সময় ১৩৮ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৬৩ হাজার ৫০০ টাকা ও সেবনের সরঞ্জামসহ জাহাঙ্গিরকে ওই বাড়ি থেকে আটক করা হয়।

জাহাঙ্গির বিশ্বাসের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology