আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৮

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মহম্মদপুরে পুলিশ সদস্য সাইদ মোল্যা খুনের ঘটনায় বাড়িঘর ভাংচুর-লুটপাট-অগ্নিসংযোগ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামে সোমবার রাতে প্রতিপক্ষের হামলায় আবু সাঈদ মোল্যা (৫৩) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এই ঘটনায় আরো ৫ জন আহত হওয়ার পাশাপাশি ঘরবাড়ি ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ৬ জনকে আটক করেছে।

প্রতিপক্ষের হামলায় নিহত আবু সাঈদ মোল্যা মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামের ইসলাম মোল্যার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, বালিদিয়া গ্রামে মফিজুর রহমান মিনহা ও ইউনুচ শিকদারের মধ্যে আদিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। পূর্ব শুত্রুতার সেই জেরে ঘটনার দিন রাত ৯টার সময় ইউনুচ শিকদারের সমর্থক আবু সাঈদ মটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে হামলার স্বীকার হয়। তিনি নওশের শিকদারের বাড়ির সামনে পৌঁছলে মফিজ মিনহার সমর্থক ইমরুলের লোকজন রাস্তায় গাছ ফেলে গতিরোধ করে। এ সময় এলোপাথাড়ি হাতুড়ি পেটা ও কুপিয়ে মারাত্মক জখম করে আবু সাঈদ মোল্যাকে রাস্তায় ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে রাতেই ইউনুচ শিকদারের সমার্থকরা মফিজ মিনহার সমার্থকদের ঘরবাড়িতে ভাংচুর-লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এতে প্রায় ২৫টি ঘরবাড়ি ভাংচুর, লুটপাট ও ৭ বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করেছে মহম্মদপুর থানা পুলিশ।

মহম্মদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সৈয়দ মুস্তায়িন আলী জানান, মোট ৭টি বাড়ি ও ব্যবসায়ী পাটকাটির গাদায় আগুন ধরিয়ে দেয়া হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করেছে। এতে প্রায় ৫৫ থেকে ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে মাগুরা জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান ও মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে এলাকার পরিস্থতি নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করেন।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology