আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:২২

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে

মাগুরার আমলসার গ্রামে টিয়াপাখি চুরির দায়ে গাছে ঝুলিয়ে শিশুকে মারপিট

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার আমলসার গ্রামে জীবন নামে ১২ বছরের একটি শিশুকে টিয়াপাখি চুরির দায়ে গাছে ঝুলিয়ে নির্মম নিযাতন চালানো হয়েছে। স্থানীয় সামাজিক মাতবরদের সম্মতিতে মধ্যযুগীয় কায়দায় শিশুটির উপর চালানো নির্যাতনের একটি ভিডিও শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে উঠলে পুলিশ রাতেই অভিযুক্ত নূর ইসলামকে আটক করেছে।

শিশু নির্যাতনকারী নূর ইসলাম শ্রীপুর উপজেলার আমলসার গ্রামের পশ্চিমপাড়ার বশির মৌলভির ছেলে।

এলাকাবাসি জানায়, মঙ্গলবার গাছের আম পেড়ে দেওয়ার জন্যে আমলসার পশ্চিমপাড়ার বশির মৌলভির ছেলে নুর ইসলাম একই গ্রামের দিনমজুর শাহাবুদ্দিনের শিশু ছেলে জীবনকে বাড়িতে ডেকে নিয়ে যায়। কিন্তু পরদিন ওই বাড়ি থেকে একটি পোষা টিয়াপাখি হারিয়ে গেলে জীবনকে তারা সন্দেহ করে। বুধবার নুর ইসলাম জীবনকে ধরে এনে বাড়ির সামনে একটি গাছে ঝুলিয়ে বেদম মারপিট করে স্বীকারোক্তি আদায়ের চেষ্টা চালায়। কিন্তু সে স্বীকার না করায় পরবর্তি তে তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনার পর বৃহস্পতিবার জীবনের বাবা বিচার চেয়ে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে মধ্যযুগীয় কায়দায় চালানো নির্যাতনের ভিডিওটি শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় নিন্দার ঝড় ওঠে। সেইসঙ্গে নুর ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি উঠলে শুক্রবার রাতে পুলিশ অভিযুক্ত নূর ইসলামকে আটক করেছে।

মাগুরা পুলিশ সুপার জহিরুল ইসলাম জানান, গাছে ঝুলিয়ে শিশু নির্যাতনের বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে পুলিশ খুব অল্প সময়ের মধ্যেই মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology