আজ, শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:০৯

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরার শালিখায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখায় ছুরিকাঘাতে গুরুতর আহত প্রিন্স মাহমুদ পারভেজ (২০) নামে এক যুবক যশোর হাসপাতলে মারা গেছে।

মঙ্গলবার বিকালে উপজেলার চতুরবাড়িয়া বাজারে প্রেম ঘটিত বিষয় নিয়ে ছুরিকঘাতের এই ঘটনাটি ঘটে।

নিহত প্রিন্স মাহমুদ পারভেজ শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের গোয়ালখালি গ্রামের মাসুদ মোল্লার ছেলে ও ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

সে শালিখা উপজেলার সিংড়া বিহারীলাল শিকদার কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

এলাকাবাসি জানায়, চতুরবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর দুই শিক্ষার্থীর মধ্যে ভালোবাসার সম্পর্কের জেরে বায়েজিদ হামলার শিকার হয়। এ ঘটনার পর আহত বায়েজিদের পক্ষে প্রতি হামলা চালানো হয়। মঙ্গলবার বিকালে উভয় পক্ষের মধ্যে হামলা, পালটা হামলার এই বিষয় মীমাংসাকালে প্রিন্স মাহমুদ পারভেজ ছুরিকাঘাতের শিকার হয়। ঘটনার পর তাকে গুরুতর আহত অবস্থায় যশোর সদর হাসপাতালে ভর্তি করা হলে গভীর রাতে তার মৃত্যু হয়।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে থানায় কোনো মামলা দায়ের হয়নি। তবে মামলার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology