আজ, শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৬:৫৮

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরার শ্রীপুরে ‘দরোজায় সরকার’ অ্যাপস্ এর উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : সরকারি সেবা সহজিকরণে মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ‘দরজায় সরকার’ নামে অ্যাপস্ এর উদ্বোধন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অ্যাপস্-এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার লিউজা -উল-জান্নাহ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ,  শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, কৃষি অফিসার কৃষিবিদ সালমা জাহান নিপা, সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম, খাদ্য অফিসার ইশরাত জাহান, যুব উন্নয়ন অফিসার রিয়াজ উদ্দিন আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, সহকারী প্রোগ্রামার আহমেদ মাহফুজ, সহকারী প্রকৌশলী অমিতাভ সরকার, শ্রীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু প্রমুখ।

প্রশাসনের উদ্যোগে বাংলাদেশে উপজেলা পর্যায়ে প্রথম এ জাতীয় অ্যাপস স্থাপন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সফটওয়্যার ইন্জিনিয়ার সোহাগ হোসেন বলেন, এই অ্যাপসটির মাধ্যমে যে কোনো ব্যক্তি ঘরে বসেই উপজেলা পর্যায়ের যে কোনো সরকারি দপ্তরে যে কোনো বিষয়ে অভিযোগ, পরামর্শ, আবেদন করতে পারবেন। সেই সঙ্গে তিনি সংশ্লিষ্ট দপ্তরের আইডিতে গিয়ে তার আবেদনের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে জানতে পারবেন এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে পারবেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology