আজ, শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:৩২

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরার শ্রীপুরে ৫৩ বোতল ফেন্সিডিল সহ ৫ মাদক কারবারি আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার  শ্রীপুরে  পৃথক অভিযানে ৫৩ বোতল ফেনসিডিল ও ২’শ ৫০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। সোমবার রাতভর শ্রীপুর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। তারা সকলেই মাদক কারবারের সঙ্গে জড়িত বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা এসআই বাদশা বুলবুল ও সঙ্গীয় ফোর্স সন্ধ্যা ৭ টার দিকে খামারপাড়া বাজার এলাকায় ফারুক মোল্যার মোটরসাইকেলটির গতিরোধ করলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাকে ধাওয়া করে জিন্স প্যান্টের মধ্যে থেকে ২’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার ও মোটরসাইকেলটি জব্দ করা হয়। ফারুক মোল্যা (৩৫) মাগুরার শ্রীপুর উপজেলার বারইপাড়া গ্রামের আবেদ আলী মোল্যার ছেলে।

এ ঘটনার পর গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স শ্রীপুর উপজেলার ওয়াপদা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ২২ বোতল কামরুল মোল্যাকে আটক করে। সে মাগুরা জেলার শালিখা উপজেলার সাবলাট গ্রামের মৃত ইসমাইল মোল্যার ছেলে।

অপরদিকে এসআই জাহিদুল ইসলাম, এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স একই এলাকায় রাত সাড়ে ১২ টার দিকে অভিযান চালিয়ে রিংকি পরিবহন থেকে ১৫ বোতল ফেন্সিডিলসহ রফিকুল ইসলামকে আটক করে। রফিকুল ইসলাম (৩৪) জামালপুর সদর উপজেলার শেখপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

এছাড়া শ্রীপুর থানা পুলিশ উপজেলার নাকোল ইউনিয়নের ওয়াপদা বাসস্ট্যাণ্ড এলাকায় রাত ২ টার দিকে হানিফ পরিবহনে তল্লাশি করে শাহিন ও সাব্বির মাঝিকে ১৬ বোতল ফেনসিডিলসহ আটক করে। শাহিন (৩১) মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার কুমারভোগ গ্রামের খোকন মিয়ার ছেলে এবং সাব্বির মাঝি (২৬) ফরিদপুর জেলার কতোয়ালী থানার পূর্ব খাবাসপুর গ্রামের নুরুজ্জামান মাঝির ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology