আজ, রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:২৫

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় এইডস দিবস পালিত

মাগুরা প্রতিদিন ডটকম : ‘অসমতা দূর করি,এইডস মুক্ত বিশ্ব গড়ি’ এ প্রতিপাদ্য নিয়ে বৃহস্পতিবার মাগুরায় পালিত হয়েছে বিশ্ব এইডস দিবস।

এ উপলক্ষে সকাল ১০ টায় মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে হাসপাতালের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ও মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার এ এস এম মারুফ হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন হাসপাতালের আরএমও ডাক্তার বিকাশ কুমার শিকদার, ডাক্তার জয়ন্ত কুমার কুন্ডু, ডাক্তার শফিউর রহমান, ডাক্তার মেহেদী হাসান প্রমুখ। মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়কের কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology