আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৬:০৮

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় কণ্ঠবীথি’র শ্রাবণের শোকগাথা

মাগুরা প্রতিদিন ডটকম : জাতীয় শোক দিবস উপলক্ষে মাগুরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শুক্রবার রাতে অনুষ্ঠিত হয়ে গেল আবৃত্তি অনুষ্ঠান ‘শ্রাবণের শোকগাথা’।

বঙ্গবন্ধুকে নিবেদিত পঙক্তিমালা নিয়ে আবৃত্তি পরিবেশন করেন মাগুরার আবৃত্তি সংগঠন কন্ঠবীথির সদস্যবৃন্দ।

কন্ঠবীথির ব্যবস্থাপনা ও পরিবেশনায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও বাংলাদেশ আবৃত্তি সমন্বয়  পরিষদ যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে একক, যৌথ ও কোরাস আবৃত্তি পরিবেশন করেন শিল্পী সেলিম, মুস্তাফিজ, সোহান, সাগর, স্নিগ্ধা, রিয়াজ, ফাল্গুনি, অর্পিতা, আব্দুর রমিম, মাজহারুল হক লিপু ও রকিবুল হক দিপু।

পরে জাতীয় সংগীতের মধ্য দিয়ে শেষ হয় এ আয়োজন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology