আজ, রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৩২

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল

মাগুরায় কৃষকের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম: মাগুরায় সদর উপজেলার ৭ হাজার ৫০০ জন কৃষকের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

২০২২-২০২৩ অর্থ বছরে রবি মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বোরো হাইব্রিড ধানের বীজ ও উফশী ধানের বীজ ও সার বিতরণ করা হয়।

সোমবার দুপুরে সদর উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে এ সার ও বীজ বিতরণ করা হয়েছে।

সদর উপজেলা কৃষি অফিস চত্বরে মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তারিফ-উল-হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাগুরা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সুফি মো.রফিকুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো. হুমায়ুন কবির প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, উপজেলার মোট সাড়ে ৭ হাজার কৃষকের মধ্যে সাড়ে ৪ হাজার কৃষককের প্রত্যেককে ১০কেজি করে ডিএপি সার, ১০ করে কেজি এমওপি এবং ৫ কেজি করে  উফশী ধানের বীজ বিতরণ করা হয়।  এছাড়া ৩ হাজার কৃষককের প্রত্যেককে ২ কেজি করে বোরো হাইব্রিড ধানের বীজ  বিতরণ করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology