আজ, শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৫

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় গাইনী চিকিৎসকদের সংগঠন ওজিএসবি’র কম্বল বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : গাইনী চিকিত্সকদের সংগঠন ওজিএসবি’র পক্ষ থেকে বুধবার মাগুরায় শতাধিক দুস্থ ও অসহায় মায়েদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

সকালে মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের সম্মেলন কক্ষে অবসটেট্রিক্যাল অ্যান্ড গাইনোকলিজিক্যাল সোসাইটি অব বাংলাদেশ-ওজিএসবি যশোর জোনের পক্ষ থেকে এসব কম্বল বিতরণ করা হয়।

এ সময় ওজিএসবি যশোর জোনের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার শামসুন্নাহার লাইজু, মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের শিশু রোগ চিকিত্সক জয়ন্ত কুণ্ডু, ডাক্তার অপূর্ব, ডাক্তার মেহেদি হাসানসহ অন্যান্যরা উপস্থিতি ছিলেন।

ওসিএসবি যশোর জোনের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার শামসুন্নাহার লাইজু বলেন, ওজিএসবি একটি অলাভজনক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে বাংলাদেশ সরকার, জাতিসংঘভুক্ত বিভিন্ন সংস্থা, উন্নয়ন সহযোগী ও দেশি-বিদেশি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে সক্রিয় যোগাযোগের মাধ্যমে সুসম্পর্ক স্থাপন করেছে। সংগঠনটির সদস্য চিকিৎসক হিসেবে আমরা নিজেদের অর্থায়নে সাধারণ মানুষের সেবা দিয়ে থাকি। তারই অংশ হিসেবে মাগুরায় প্রায় ৩৫ হাজার টাকার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology