আজ, মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:২০

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় চরমপন্থি ফিরোজ জোয়ার্দারের লাশ উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার আলমডাঙ্গি এলাকা থেকে বুধবার দুপুরে ফিরোজ জোয়ার্দার নামে চরমপন্থি দলের এক সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পার্শ্ববর্তি রাজবাড়ি জেলার কালুখালি উপজেলার নগরবাথান গ্রামের আকবর আলির ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান জানিয়েছেন, সে কালুখালি এলাকায় চরমপন্থি গোষ্ঠী সর্বহারার সক্রিয় সদস্য। তার নামে রাজবাড়ির বিভিন্ন থানায় বিস্ফোরক আইনে ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে রাতে তাকে হত্যা করে দুই জেলার সীমান্তবর্তী ওই এলাকায় ফেলে রাখা হয়। দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ ব্যপারে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology