আজ, শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৫

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় ট্রাকের ধাক্কায় দুই মটর সাইকেল আরোহি নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় যশোর সড়কের বড়খড়ি এলাকায় ট্রাকের সঙ্গে মটর সাইকেল এবং ইজিবাইকের ত্রিমুখি সংঘর্ষে তাহারুল ইসলাম (২৬) এবং সোহাগ বিশ্বাস (৩০) নামে দুই মটর সাইকেল আরোহি নিহত হয়েছে।

শুক্রবার বেলা ১২টার দিকে মটর সাইকেল আরোহি তিনজন সদর উপজেলার জাগলা এলাকা থেকে শহরের দিকে ফিরছিলেন। পথে বড়খড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটি আসা একটি ট্রাকের সঙ্গে মটর সাইকেল এবং ইজিবাইকের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মটর সাইকেল আরোহি তাহারুল ইসলামের মৃত্যু হয়। সে সদর উপজেলার ঘোড়ামারা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

দূর্ঘটনায় আহত মটর সাইকেল আরোহি অপর দুইজনকে মাগুরা ২৫০ সদর হাসপাতালে আনা হলে চালক সোহাগ বিশ্বাসের মৃত্যু হয়। সোহাগ জাগলা গ্রামের শাহাদত বিশ্বাসের ছেলে। দূর্ঘটনায় আহত অপর আরোহি ইমরানকে চিকিত্সা দেয়া হচ্ছে।

মাগুরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আমিরুজ্জামান জানান, ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে যেতে স¶ম হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology