আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:১২

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় তিনদিন ব্যাপী সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে মাগুরায় রবিবার থেকে শুরু হয়েছে তিনদিন ব্যাপী সাংস্কৃতিক উত্সব ও বিষয় ভিত্তিক আলোচনা।

জেলা প্রশাসন ও তথ্য অফিসের উদ্যোগে সৈয়দ আতর আলী গণগ্রন্থাগার মিলনায়তনে আয়োজিত এই সাংস্কৃতিক উত্সবের উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর।

রবিবার বিকালে মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলমের সভাপতিত্বে সাংস্কৃতিক উত্সবের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কুমারেশ চন্দ্র গাছি, জেলা শিশু কর্মকর্তা আহমেদ আল হোসেন, জেলা তথ্য অফিসার রেজাউল করিম।

তিনদিন ব্যাপী আয়োজিত সাংস্কৃতিক উত্সবের মধ্যে রয়েছে, সঙ্গীত, নৃত্য, এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি, বিতর্ক ও কুইজ প্রতিযোগিতা এবং প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী।

সাংস্কৃতিক উৎসব শেষ হবে ২১ ডিসেম্বর মঙ্গলবার।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology