আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:৫২

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় দুটি পরিবহন এবং মাইক্রোবাসের ত্রিমুখি সংঘর্ষে ৪ জন নিহত আহত ২০

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শুক্রবার দুপুরে সদর উপজেলার মঘির ঢাল এলাকায় দুটি পরিবহন এবং মাইক্রোবাসের ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আমিন, আরিফ, ফখরুল ও নুর ইসলাম নামে ৪ জন নিহত এবং অন্তত ২০ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিত্সা দেয়া হচ্ছে।

দুপুর দেড়টার দিকে বরিশাল থেকে ছেড়ে আসা চাকলাদার পরিবহনের একটি যাত্রিবাহি বাস মাগুরা-যশোর সড়কের মঘির ঢাল এলাকায় দাঁড়িয়ে থাকা অপর একটি বাসকে অতিক্রম করতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় যশোর থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের অপর একটি যাত্রিবাহি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে ছুটে আসা যাত্রিবাহি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এই ত্রিমুখি সংঘর্ষে অন্তত ২০ জন কমবেশি আহত হয়।

ঘটনার পর এলাকাবাসী আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করে। খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহনের অনেকেই কমবেশি আহত অবস্থায় বেরিয়ে আসলেও ৪ জন আটকা পড়ে। পরে যশোর ও মাগুরা থেকে ফায়ার সাভিসের উদ্ধারকারি দল ঘটনাস্থলে আটকে পড়া ওই ৪ জনকে উদ্ধার করে। এদের মধ্যে ৩ জন ঘটনাস্থলে এবং একজনকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। নিহতদের প্রত্যেকেই পুরুষ সদস্য।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, নিহতদের মধ্যে দুই জন চাকলাদার পরিবহনের সুপার ভাইজার এবং হেল্পার। বাকি দুইজন যাত্রি। দূর্ঘটনা কবলিত পরিবহন ৩ টিকে উদ্ধার করা হয়েছে। এছাড়া আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিত্সা দেয়া হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology