আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:৩০

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় মত্স্য চাষিদের পুরস্কার ও আইডি কার্ড বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : শনিবার মাগুরায় জেলা প্রশাসকের কার্যালয়ে জাতীয় মত্স্য সপ্তাহের সমাপনি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মত্স্য চাষিদের মধ্যে পুরস্কার ও আইডি কার্ড বিতরণ করা হয়।

স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক (ডিডি এলজি) খন্দকার আজিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি।

বিশেষ অতিথি ছিলেন মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, জেলা মত্স্য কর্মকর্তা নারায়ন চন্দ্র দাস, জেলা মত্স্য জরিপ কর্মকর্তা ওয়াহেদুজ্জামান স্বপনসহ অন্যরা।

অনুষ্ঠান থেকে মত্স্য উত্পাদনে ভ‚মিকা রাখার জন্য ৪জন সফল মত্স্য চাষিকে পুরস্কৃত করা হয়। এছাড়া ১৫০ জন জেলেকে আইডি কার্ড দেয়া হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology