আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৬:১০

ব্রেকিং নিউজ :
মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা

মাগুরায় শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ফুটবল ফাইনালে গাবতলা একাদশ চ্যাম্পিয়ন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শেখ রাসেল অনুর্ধ-১৫ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শুক্রবার বিকালে স্থানীয় নোমানী ময়দানে অনুষ্ঠিত হয়েছে। টুর্ণামেন্টে গাবতলা ফুটবল একাডেমী ৩-২ গোলে ডহরসিংড়া যুব উন্নয়ন সংঘ ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ।

তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার প্রথম আর্ধের ৭ মিনিটে ডহরসিংড়া ফুটবল দলের চৌকস খেলোয়াড় পারভেজ প্রথম গোলটি করে দলকে এগিয়ে নিয়ে যায়। পরে ২৬ মিনিটের মাথায় পাল্টা আক্রমন করে প্রতিপক্ষ দল গাবতলা ফুটবল দলের মুমিনুর ১টি গোল করে সমতা ফেরায়। দ্বিতীয় আর্ধের ৮ মিনিটে ডহর শিংরা দলের পারভেজ আরও ১টি গোল করে এগিয়ে নিলেও গাবতলা দলের জুবায়ের ও অনিক আরো ১টি করে গোল করে। নির্ধারিত খেলা শেষে গাবতলা ৩-২ গোলের ব্যবধানে বিজয়ী হয়। গাবতলা ফুটবল দলের ওবাইদুর টর্ণামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে ।

খেলা শেষে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন।

এ সময় মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, মাগুরা সোনালী অতীত ক্লাবের সভাপতি এ এস এম কামরুজ্জামান চাঁদ ও টুর্ণামেন্টের আহবায়ক সৈয়দ বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন ।

২ নভেম্বর থেকে শুরু হওয়া এ ফুটবল টুর্ণামেন্টে জেলার ১৬টি দল অংশ নেয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology