আজ, শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:৪১

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় সদর উপজেলা গোল্ডকাপ ফুটবল ফাইনাল উপভোগ করলেন জাতীয় দলের সাবেক কৃতি খেলোয়াড়রা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শনিবার সদর উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় বগিয়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ১-০ গোলের ব্যবধানে হাজিপুর ইউনিয়ন পরিষদ ফুটকল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে অংশগ্রহণকারি দুটি দলের হাতে ট্রফি তুলে দেন জাতীয় দলের সাবেক কৃতি ফুটবলার সৈয়দ রুম্মান বিন ওয়ালি সাব্বির এবং কায়সার হামিদ।

মাদক ছাড়ুন, খেলাধুলা করুন। দেশ গঠনে অংশ নিন-এই শ্লোগান নিয়ে গত ২৮ জুলাই থেকে মাগুরার সদর উপজেলার ১৩টি ইউনিয়ন ফুটবল দল নিয়ে শুরু শুরু হয় এই ফুটবল টুর্ণামেন্ট।

মাগুরা সদর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বিরেন শিকদার এমপি।

সদর উপজেলার আলোকদিয়া, গাবতলা এবং রাউতড়া হাইস্কুল এই ৩টি ভেন্যুতে অনুষ্ঠিত টুর্নামেন্ট শেষে শনিবার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ফাইনাল খেলা। খেলার দ্বিতীয়ার্ধের শেষ মুহূর্তে বগিয়া ইউনিয়ন ফুটবল একাদশের পক্ষে বিজয় সূচক একমাত্র গোলটি করেন শাহরিয়ার বাপ্পি। যা কানায় কানায় পরিপূর্ণ স্টেডিয়ামের দর্শকদের আনন্দ দিতে সক্ষম হয়।

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাকক খন্দকার আজিম আহমেদ, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মকবুল হোসেন, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী সনজয় জামান বিপুসহ আরো অনেকে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology