আজ, মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:০৮

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

মাগুরা জেলা জাসদ নেতা আতিয়ার জোয়ার্দ্দারের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : মাগুরা জেলা জাসদের সহ-সভাপতি আতিয়ার রহমানের নামাজে জানাজা শেষে বুধবার শালিখা উপজেলার শাবলাট গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

৫ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় মাগুরা জেলা জাসদের সহসভাপতি এবং শালিখা উপজেলার জাসদের সভাপতি, রাজপথের বহু আন্দোলন সংগ্রামের নেতা আতিয়ার রহমান জোয়ার্দ্দার (৭০) স্ট্রোকজনিত কারণে শালিখার আড়পাড়াতে আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মাগুরার রাজনৈতিক অঙ্গণের পরিচিত মুখ আতিয়ার রহমান জোয়ার্দ্দার মঙ্গলবার সন্ধ্যায় আড়পাড়া বাজারে ঔষধ ক্রয় করতে যান। এ সময় তিনি স্ট্রোকে আক্রান্ত হন এবং মৃত্যুবরণ করেন। তাঁর গ্রামের বাড়ি শালিখা উপজেলার তালখড়ি শাবালাট গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে এবং অসংখ্যা শুভানুধ্যায়ী ও গুনগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ জোহর শাবলাট স্কুল সংলগ্ন মাঠে নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার নামাজে জানাজাতে আওয়ামী লীগ, জাসদসহ স্থানীয় বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন। তার মধ্যে শালিখা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম, তালখড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মণ্ডল, মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ ওহিদুল ইসলাম ফণি, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, যুগ্ম সম্পাদক মৃধা খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এড. মিজানুর রহমান ফিরোজ, জেলা নারী জোটের আহবায়িকা এড. আমেনা খাতুন লাবনী, মাগুরা জেলা যুবজোটের সভাপতি সাংবাদিক-নাট্যকার শামীম শরীফ, শালিখা উপজেলা জাসদের সহসভাপতি আলীম হোসেন, জাসদ ছাত্রলীগের সভাপতি আমীরুল ইসলাম, সাধারণ সম্পাদক মেরাজ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উল্লেখযোগ্য।

আতিয়ার রহমান জোয়ার্দ্দারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম, মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ ওহিদুল ইসলাম ফণি, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, কবি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, সাংবাদিক-গবেষক জাহিদ রহমান, সাংবাদিক আবু বাসার আখন্দ, সুরসপ্তক মাগুরা, মাগুরা জেলা যুবজোট, মাগুরা জেলা নারী জোট, জেলা জাসদ ছাত্রলীগ। এ ছাড়াও শোক প্রকাশ করেছেন শ্রীপুর উপজেলা জাসদের সভাপতি (ভারপ্রাপ্ত) নিরাপদ বিশ্বাস এবং সাধারণ সম্পাদক নুরুল আমীন।

উল্লেখ্য, আতিয়ার রহমান জোয়ার্দ্দার জাসদের জন্মলগ্ন থেকেই দলের সাথে সম্পৃক্ত ছিলেন এবং তিনি একাধিকবার মশাল প্রতীক নিয়ে সংসদ নির্বাচনে প্রার্থী হন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology