আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৪৭

ব্রেকিং নিউজ :
উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী

মাগুরা ডাকঘর থেকে দিনেদুপুরে ১ লক্ষ টাকা চুরি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ডাকঘরে ফিক্সড ডিপোজিটের টাকা জমা দিতে গিয়ে ১ লক্ষ টাকা খোয়ালেন সমরেন বালা নামে একজন পল্লি চিকিত্সক। রবিবার দুপুরে মাগুরা প্রধান ডাকঘরে গেলে দুই দুষ্কৃতকারির কবলে পড়েন তিনি।

মাগুরার শ্রীপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের কুমারেশ বালার ছেলে সমরেন বালা জানান, তিনি সকাল ১১টার স্ত্রী ও শিশু পুত্রকে নিয়ে মাগুরা প্রধান ডাকঘরে যান। ফিক্সড ডিপোজিটের জন্যে তিনি একটি কালো রঙের কাপড়ের ব্যাগে ১ লক্ষ টাকার দুটি বাণ্ডিল নিয়ে ডাকঘরে প্রবেশের পরই শার্টপ্যান্ট পরা দুই যুবক তার পিছু নেয়। টাকার ব্যাগটি তার কাঁধেই ঝোলানো। কিন্তু টাকা জমা ফরমের জন্যে ডাকঘরের ভিতরে বাম পাশের কাউণ্টারে গেলে ওই দুই যুবকের একজন তার পিছনে এবং ডানপাশ ঘিরে দাঁড়িয়ে থাকে। এ সময় পেছনে দাঁড়িয়ে থাকা যুবকটি ব্লেড দিয়ে তার কাঁধে ঝোলানো ব্যাগের নীচ থেকে কেটে ১ লক্ষ টাকার একটি বাণ্ডিল বের করে নেয়।

 

দূস্কৃতকারিরা একসঙ্গে ডাকঘর থেকে বের হয়ে যাওয়ার অন্তত ১৫ মিনিট পর তিনি বিষয়টি বুঝতে পারেন বলে সমরেন বালা জানান।

মাগুরা প্রধান ডাকঘরের পোস্ট মাস্টার বিএম নাজমুল হুদা জানান, বিষয়টি জানতে পেরে সদর থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর ডাকঘর থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। খুব শিগগিরই দূস্কৃতকারীদের আটক করা সম্ভব হবে বলে আশা করছি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology