আজ, শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১০:২৬

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরা-১ আসনে নির্বাচনী আলোচনায় চলে এলো লাঙ্গল মার্কা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-১ আসনের নির্বাচনী আলোচনায় উঠে আসলেন জাতীয় পার্টি প্রার্থি এড. হাসান সিরাজ সুজা। জাতীয় পার্টি আওয়ামীলীগের নেতৃত্বাধিন মহাজোটের অন্যতম শরীক দল।

মনোনয়ন পত্র যাচাই বাচাই শেষে মাগুরা-১ আসনে বৈধ প্রার্থি হিসেবে নির্বাচনী মাঠে রয়েছেন আওয়ামীলীগের প্রার্থি এডভোকেট সাইফুজ্জামান শিখর, বিএনপি প্রার্থি মনোয়ার হোসেন খান, জাতীয় পার্টি (এরশাদ) প্রার্থি এডভোকেট হাসান সিরাজ সুজা, জেএসডি (রব) এর প্রার্থি সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ আওয়াল, ইসলামী আন্দোলনের প্রার্থি মোহাম্মদ নাজিরুল ইসলাম, ন্যাশনাল পিপলস পার্টির কাজী তৌহিদুল আলম এবং বিএনএফ এর প্রার্থি মুহতাসিম বিল্লাহ।

অন্যদিকে মাগুরা দুই আসনে রয়েছেন আওয়ামীলীগ প্রার্থি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এডভোকেট শ্রী বিরেন শিকদার, বিএনপি প্রার্থি এডভোকেট নিতাই রায় চৌধুরী এবং ইসলামী আন্দোলনের প্রার্থি মুফতি মোস্তফা কামাল।

আওয়ামীলীগ এবং এরশাদের নেতৃত্বাধিন জাতীয় পার্টি এবার জোটগত ভাবে নির্বাচনে অংশ নিচ্ছে এমন কথা প্রচলন থাকায় জাতীয় পার্টি প্রার্থি এড. হাসান সিরাজ সুজা মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিতে পারেন রাজনৈতিক অঙ্গণে এমন প্রচারণা ছিল। কিন্তু প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর পর্যন্ত জাপা প্রার্থি এড. সুজা তার তার মনোনয়ন পত্র বহাল রেখেছেন। এ অবস্থায় আগামি দিনগুলোতে বিশেষ করে মাগুরা-১ আসনে নৌকা এবং ধানের শীষের পাশাপাশি লাঙ্গল মার্কার সরব উপস্থিতি দেখা যেতে পারে বলে রাজণৈতিক বিশ্লেষকরা মনে করছেন।

এ বিষয়ে মহাজোটের প্রধান শরীক দল বাংলাদেশ আওয়ামীলীগের মাগুরা জেলা শাখার সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এখনই এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।

মাগুরা-১ আসনের জাতীয় পার্টি প্রার্থি এডভোকেট হাসান সিরাজ সুজা মাগুরা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। গত দুই বছর তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা হিসেবেও দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology