আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১১:২৮

ব্রেকিং নিউজ :
মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা

শ্রীপুরে অধিনায়ক আকবর হোসেন ফাউন্ডেশনের করোনা হেল্প লাইন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : মাগুরার শ্রীপুরে আকবর হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে করোনা হেল্প লাইন উদ্বোধন ও মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

সোমবার দুপুরে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ প্রধান অতিথি হিসেবে সংগঠনটির খামারপাড়াস্থ কার্যালয়ে করোনা হেল্প লাইন উদ্বোধন ও বড়বিলা মাঠে ৫ লক্ষাধিক মাছের পোনা অবমুক্ত করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য ও হেল্প লাইন কার্যক্রমের প্রধান সমন্বয়ক প্রয়াত অধিনায়ক আকবর হোসেন মিয়ার ছোট ছেলে শরিয়াত উল্লাহ রাজন, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, জেলা জীববৈচিত্র্য ও বন্যপ্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি মো. সাইফুল্লাহ, আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল, টিম লিডার রিপন রাফি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংগঠনের সদস্য জিহাদ মিয়া, নূর ইসলাম, খান শাহরিয়ার, মহসিন মোল্যা প্রমুখ।

পরে উপজেলার বড়বিলের জলাশয়ে বিভিন্ন প্রজাতির ৫ লক্ষাধিক মাছের পোনা অবমুক্ত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ বলেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখরের পৃষ্ঠপোষকতায় ইতোমধ্যে উপজেলার করোনা রোগিদের অক্সজেন সেবা নিশ্চিত করার লক্ষ্যে একটি হটলাইন টিম তাদের কার্যক্রম শুরু করেছে। ‘৮৭ ফাউন্ডেশন’ ও ‘আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থা’ও এ লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তিনি আকবর হোসেন ফাউন্ডেশনের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে উপজেলার বিত্তবানদের করোনাকালীন এ দুঃসময়ে গরীব, দুস্থ, অসহায় ও করোনা আক্রান্তদের পাশে এগিয়ে আসার আহবান জানান।

হেল্প লাইন কার্যক্রমের প্রধান সমš^য়ক শরিয়াত উল্লাহ রাজন জানান, ৬টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে কর্মসূচির শুরু করা হলো। আগামীতে আরো সংযোজন করা হবে। আমিও আমার পিতার মতো মানুষের পাশে থাকতে চাই।

মুক্তিযুদ্ধে আকবর বাহিনীর অধিনায়ক প্রয়াত আকবর হোসেন মিয়ার নামে প্রতিষ্ঠিত ‘আকবর হোসেন ফাউন্ডেশন’ প্রতিষ্ঠালগ্ন থেকেই দরিদ্র-অসহায় মানুষের খাদ্য সহায়তা, চিকিসার জন্য রক্ত প্রদানসহ বিভিন্ন ধরনের সহযোগিতায় কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই সংগঠনটি রক্ত সংগ্রহ এবং অসহায় রুগিদের মাঝে রক্তদান করে সবার দৃষ্টি আকর্ষণ করতে সমর্থ হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology