আজ, বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:২০

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

শ্রীপুরে ফেসবুক হ্যাকিং গ্রুপের ১০ সদস্য আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার  শ্রীপুর উপজেলার চরচৌগাছি গ্রাম থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক হ্যাকিং গ্রুপের সাথে জড়িত থাকার অভিযোগে ১০ জনকে  আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। এ সময় ৯টি ডেস্কটপ, ৯টি সি পি ইউ, ১০টি মোবাইল, ৭টি হার্ডডিস্ক ও ১টি মডেম জব্দ করা হয়েছে।

শ্রীপুর থানা পুলিশ জানায়, একটি সংঘবদ্ধ হ্যাকিং চক্র  মাগুরা শ্রীপুরের চর চৌগাছী এলাকায় দীর্ঘদিন  একটি রুমের মধ্যে থেকে  মানুষের মোবাইল নাম্বার  ফেসবুক হ্যাকিংয়ের মাধ্যমে প্রতারণা  করে টাকা পয়সা হাতিয়ে নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদের নেতৃত্বে এস আই জাহাঙ্গীর এবং এস এই রাসেল এর সহযোগিতায় শ্রীপুর থানা পুলিশের চৌকস একটি টিম  শনিবার গভীর রাতে ঐ এলাকায়  অভিযান পরিচালনা করে।  অভিযানে এই গ্রুপের দলনেতা  মহিদুল এবং রাজবাড়ি জেলা থেকে আগত ২ সদস্যসহ মোট ১০ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

আটককৃতদের মধ্যে শ্রীপুর উপজেলার চরচৌগাছি গ্রামের মোঃ চাঁদ শেখের ছেলে মোঃ মোহিদুল ইসলাম, আকিদুল শেখের ছেলে সবুজ শেখ, আঃ আজিজ শেখের ছেলে মিজানুর রহমান, চাঁদ আলীর ছেলে জাহিদুল ইসলাম, ফজলে বিশ্বাসের ছেলে রানা বিশ্বাস,  আতিয়ার বিশ্বাসের ছেলে  হৃদয় বিশ্বাস, মোঃ আখিল উদ্দিনের ছেলে জয় মাহমুদ, সদর উপজেলার কালিনগর গ্রামের বকুল মোল্লার ছেলে শান্ত মোল্লা, রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বিল সুন্দরপুর গ্রামের আঃ রব মোল্লার ছেলে সজিব এবং একই জেলার বালিয়াকান্দি উপজেলার  তালুকপাড়া গ্রামের মকছেদ আলী মন্ডলের ছেলে আলমগীর।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ(বিপিএম) জানান, অভিযুক্ত সদস্যরা দীর্ঘদিন যাবত  বিভিন্ন মোবাইল  নাম্বার ব্যবহার করে  বিভিন্ন  ফেসবুক আইডি হ্যাকিং এর মাধ্যমে  প্রতারণা করে যাচ্ছে। তাদের হেফাজত থেকে এসব কাজে ব্যবহৃত বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে  একটি মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology