আজ, মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৪:৩৩

ব্রেকিং নিউজ :
মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন মহম্মদপুরে মসজিদ নির্মাণের টাকা আত্মসাতের ঘটনায় গ্রামে উত্তেজনা মাগুরায় অসহায় শিক্ষার্থীদের মধ্যে সরকারি অনুদান বিতরণ

সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক

মাগুরা প্রতিদিন ডটকম : শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুরে সুদ কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শ্রীপুর থানা পুলিশ ৩ কিশোরকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক (১৮), হাবিব মীরের ছেলে বাবু মীর (১৫) এবং আইয়ুব হোসেনে মীরের ছেলে রাহুল মীর (১৮)।

সুদে কারবারি মনিরুল মীরের ধার্যকৃত চড়া সুদের দায় থেকে রেহায় পেতে তারা জবাই করে তাকে হত্যা করে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলি আহমেদ মাসুদ জানান, চৌগাছি গ্রামের ইসাহাক মীরের ছেলে মনিরুল মীর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত প্রণব প্রামাণিক মাস ছয়েক আগে মনিরুলের কাছ থেকে মাত্র ৫ শত টাকা নিয়েছিলো। সে টাকা সুদে আসলে হয়েছে ৫ হাজার টাকা। আর এই টাকা পেতে মনিরুল তাকে বারবার তাগাদা দিয়ে আসছিল। কিন্তু এই টাকা দিতে না পেরে বুধবার রাতে প্রণব ও তার দুই বন্ধু মিলে লোহার রড দিয়ে পিটিয়ে ও ছুরি দিযে গলা কেটে হত্যা করে মরদেহ ধান ক্ষেত ফেলে রেখে পালিয়ে যায়। তারা পুলিশের কাছে এমন স্বীকারোক্তি দিয়েছে।

বুধবার রাতে রক্তাক্ত লাশ পড়ে থাকার খবর পেয়ে সেখান থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, লোহার রড এবং লাঠি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology