আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:৩৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

ইনসেপ্টা দেশে উৎপাদন করছে প্রসাধনী পণ্য লুমেরা এবং ভিভা

মাগুরা প্রতিদিন ডটকম : ইনসেপ্টা বাজারে নিয়ে এলো লুমেরা মেকআপ রিমুভার ওয়াইপ্স ও ভিভা রিফ্রেশিং ওয়াইপ্স। সকল ধরণের ত্বকের জন্যে এই দুটি ওয়াইপ্স উপযোগী বলে ইনসেপ্টার দাবি।

ইনসেপ্টা হাইজিন অ্যান্ড হসপিকেয়ার লিমিটেড সূত্রে জানা গেছে, নতুন উৎপাদিত পণ্য লুমেরা ওয়াইপ্স ভারী, মাঝারি ও হালকা মেকআপ তোলার জন্য অত্যন্ত কার্যকর।

আর ভিভা রিফ্রেশিং ওয়াইপ্স ঘরের বাইরে, ব্যায়াম করার পর অথবা ভ্রমণের সময় নিজেকে ফ্রেশ ও প্রাণবন্ত রাখতে অত্যন্ত কার্যকর। এ ধরনের ওয়াইপ্স ইনসেপ্টাই বাংলাদেশে প্রথম উৎপাদন করছে।

সকল ধরনের ত্বকের জন্য লুমেরা ও ভিভা অত্যন্ত উপযোগী। এছাড়াও এ ওয়াইপ্সগুলোতে ত্বকের জন্য ক্ষতিকারক অ্যালকোহোল, প্যারাবেন ও সিলিকন নেই।

ইনসেপ্টা আশা করছে বিশ্বমানের এ ধরনের পণ্য ক্রেতাদেরকে দেশীয় পণ্য কেনার প্রতি আরো উদ্বুদ্ধ করবে। ২৫ পিসের প্যাকেটের ওয়াইপস এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology