আজ, মঙ্গলবার | ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:৫৭

ব্রেকিং নিউজ :
শালিখা-মহম্মদপুরে অ্যাড শ্যামল-অ্যাড মান্নান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন

কৃষক অপহরণের ঘটনায় মাগুরা ছাত্রলীগের ৪ নেতা বহিস্কার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় মুক্তিপণের দাবিতে কৃষক অপহরণের ঘটনায় জেলা ছাত্রলীগ সহ-সভাপতি সুকান্ত অধিকারী শিশিরসহ ৪ ছাত্রলীগ নেতাকে বহিস্কার করা হয়েছে। শনিবার মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদী হাসান রুবেল এবং সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে।

বৃহস্পতিবার মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের গেট থেকে এক কৃষক পরিবারের ৪ সদস্যকে অপহরণ এবং মুক্তিপণের দাবিতে নির্যাতনের ঘটনা ঘটে।

জেলার মহম্মদপুর উপজেলার চর পাচুড়িয়া গ্রামের কৃষক বাদশা মোল্যা তার দুই ছেলে ইমামুল ও আজিজুল এবং তাদের চাচাতো ভাই হায়দারকে সঙ্গে নিয়ে মাগুরা ডিসি অফিসে যান। সেখানে একটি ৭ ধারা মামলায় হাজিরা শেষে দুপুর ২টার দিকে ডিসির গেট থেকে বের হলেই অভিযুক্তরা ওই কৃষক পরিবারটির উপর হামলা চালায়। তারা মারতে মারতে একটি গাড়িতে করে তাদের শহরের দোয়ারপাড় এলাকায় নিয়ে অভিযুক্তরা মুক্তিপণ আদায়ের জন্যে নির্যাতন চালায়। এ ঘটনায় সুনির্দিষ্টভাবে ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে। যাদের মধ্যে সাচ্চু এবং ইমনকে পুলিশ ঘটনাস্থল থেকে আটক করে আদালতে সোপর্দ করেছে।

মাগুরায় কৃষক পরিবারকে অপহরণ এবং নির্যাতনের এ খবর যুগান্তর ও যুগান্তর অনলাইন সহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর শনিবার মাগুরা জেলা ছাত্রলীগ জরুরি সভায় তাদের সাময়িকভাবে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করে। তবে কৃষক অপহরণ এবং নির্যাতনের ঘটনায় অভিযুক্ত জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক জিবলু মোল্যা এবং বালিদিয়া গ্রামের সাজ্জাদুর রহমান সাচ্চুর নাম বহিস্কারের তালিকায় নেই।

এ বিষয়ে মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদী হাসান রুবেল বলেন, সাজ্জাদুর রহমান সাচ্চু ছাত্রলীগের কোনো কমিটির সঙ্গে আছে কিনা সেই বিষয়টি আমাদের জানা নেই। তবে প্রচার সম্পাদক জিবলু মোল্যার সম্পৃক্ততা কতটা এবং কীভাবে সে এই ঘটনার সঙ্গে জড়িয়েছে সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology