আজ, বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৬:৫০

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

গাংনালিয়ায় নসিমনের ধাক্কায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ইঞ্জিন চালিত নসিমনের ধাক্কায় অগ্রণী ব্যাংক শ্রীপুর শাখার জুনিয়র অফিসার উজ্জ্বল হাসানের মৃত্যু হয়েছে। সে মাগুরার সদর উপজেলার বড় শোলই গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, সন্ধ্যা ৬ টার দিকে উজ্জ্বল (৩৬) মোটরসাইকেল চালিয়ে নিজ কর্মস্থল শ্রীপুর থেকে মাগুরায় ফিরছিলেন।

পথে মাগুরা-শ্রীপুর সড়কের গাংনালীয়া বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা নসিমনের সঙ্গে ধাক্কা লাগে। এতে সে মারাত্মকভাবে আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল আলম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক নসিমন চালককে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology