আজ, রবিবার | ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:১৪

ব্রেকিং নিউজ :
বেঙ্গাবেরইলে জমিজমার বিরোধে যুবক খুন-বাড়িঘরে ভাংচুর লুটপাট মাগুরায় সুরসপ্তকের উদ্যোগে শুভেচ্ছা সভার আয়োজন দুই বাসের মাঝে পড়ে ইছাখাদার সেলিম নিহত পানিঘাটার জোড়া খুনের ঘটনায় জড়িত ২ আসামীকে গ্রেফতার রাজাপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগে বিক্ষোভ দায়িত্ব নিলেন শ্রীপুর উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান রাজন মাগুরায় কবি ফররুখ আহমেদের ১০৬ তম জন্মবার্ষিকী পালিত  মাগুরা জেলা পরিষদের ৭০ কোটি ৪৯ লাখ ৫০ হাজার ১০২ টাকার বাজেট ঘোষণা গুনী চিত্রশিল্পী শামসুজ্জামান পান্নার মৃত্যুতে সর্বমহলে শোক প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন হোক-সম্মিলিত সামাজিক আন্দোলন নেতৃবৃন্দ

দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন

মাগুরা প্রতিদিন : ২১ মে মঙ্গলবার মাগুরার শালিখা এবং মহম্মদপুর উপজেলা পরিষদের নির্বাচন। ইতোমধ্যে জেলা নির্বাচন অফিসের পক্ষ থেকে উভয় উপজেলায় নির্বাচনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

মাগুরার শালিখা উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে তিন প্রার্থী এডভোকেট শ্যামল কুমার দে, মোঃ রেজাউল ইসলাম এবং চঞ্চল মাহমুদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ আশরাফুল ইসলাম ও সজীব আহমেদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেসমিন আকতার, দিপ্তী গাঙ্গুলী, মিসেস রিপনা রহমান, মোছাঃ আমেনা খাতুন এবং মোছাঃ শিলা জামান।

এ উপজেলার মোট ১ লক্ষ ৪৪ হাজার ২৫৫ জন ভোটারের জন্যে ইতোমধ্যেই ৫৪টি ভোটকেন্দ্র প্রস্তুত করা হয়েছে।

এদিকে মহম্মদপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে মোট ৭ প্রার্থী এডভোকেট আবদুল মান্নান, মোহাম্মদ কবিরুজ্জামান, আবু আবদুল্লাহেল কাফী, কাজী আনিসুর রহমান, মোছাঃ বেবী নাজনীন, মোঃ আনিসুল ইসলাম, এবং জাফর সাদিক প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মোঃ আশরাফুল আলম, ঈদুল শেখ, মোঃ মাহবুবুর রহমান, মোঃ মুজিবর রহমান ও মোঃ সুজন শিকদার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুনমুন খাঁন, মোছাঃ রাহেলা বেগম, মোছাঃ শিল্পী, মোসাঃ শামীমা হাসান ও স্বপ্না রানী বিশ্বাস প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মহম্মদপুর উপজেলায় মোট ১ লক্ষ ৮১ হাজার ৩৬২ জন ভোটারের জন্যে ইতোমধ্যেই ৬৪টি ভোট কেন্দ্র প্রস্তুত করা হয়েছে। ভোট গ্রহণ বিরতিহীনভাবে চলবে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।

নির্বাচনে শালিখা উপজেলাতে চেয়ারম্যান পদে এডভোকেট শ্যামল কুমার দে ও মোঃ রেজাউল ইসলাম এবং মহম্মদপুর উপজেলাতে এডভোকেট আবদুল মান্নান ও মোহাম্মাদ কবিরুজ্জামানের মধ্যে জোর প্রতিদ্বন্দ্বিতা হবে বলে ভোটাররা ধারণা করছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology