আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:৪৩

ব্রেকিং নিউজ :

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরায় যুবলীগের ৪ দিনের কর্মসূচি

মাগুরা প্রতিদিন ডটকম : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে মাগুরায় জেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে চারদিন ব্যাপী নানা কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

২৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এসব কর্মসূচির মধ্যে রয়েছে নেত্রির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল, পথশিশু ও অসহায় মানুষের মধ্যে রান্না খাবার বিতরণ, বৃক্ষ রোপন এবং মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে প্রামাণ্য চিত্র প্রদর্শনী।

কর্মসূচির দ্বিতীয় দিন শনিবার দুপুরে মাগুরা শহরের কলেজ রোডে ২ শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মধ্যে রান্না খাবার বিতরণকালে জেলা আওয়ামী যুবলীগ আহ্বায়ক ফজলুর রহমান জানান, জননেত্রী শেখ হাসিনা এবং উন্নয়ন দুটি এক সূত্রে গাঁথা সম্পর্ক। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রির বিকল্প নেই। ২৮ সেপ্টেম্বর জননেত্রির জন্মদিন উপলক্ষে মাগুরায় যে সকল কর্মসূচি হাতে নেয়া হয়েছে এর মাধ্যমেও দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে।

শনিবার দুপুরে রান্না খাবার বিতরণকালে জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলী আহমদ আহাদ, পৌর কাউন্সিলর সাকিব হাসান তুহিন, বাকি বিল্লাহ সান্টু, মীর লিটন, উজ্জলসহ যুবলীগের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology