আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:৫৪

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

বিএনপির রাষ্ট্র ক্ষমতায় যাবার কোনো সুযোগ নেই-মাহবুবুল আলম হানিফ

মাগুরা প্রতিদিন : “বিএনপির রাষ্ট্র ক্ষমতায় যাবার কোনো সুযোগ নেই। তথাকথিত আন্দোলনের নামে লাফালাফি বন্ধ করেন। নির্বাচনে আসেন। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধিনে নির্বাচন হবে। জননেত্রী শেখ হাসিনার সরকারের অধিনে বর্তমান নির্বাচন কমিশনার নির্বাচন পরিচালনা করবেন। নির্বাচন অবাধ এবং সুষ্ঠু হবে। সেই নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা যাচাই করে দেখুন জনগণ আপনাদের চায় কিনা। দুই চার পাঁচশ এক হাজার লোক নিয়ে লাফালাফি করে এই সরকারের বিরুদ্ধে কিছু করা যাবে না। ”

শনিবার বিকালে মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ স্কুল মাঠে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

মাগুরার শ্রীপুর উপজেলার ওয়াপদা টু কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক এবং লাঙ্গলবাঁধ টু রাজবাড়ির পাংশা ব্রিজের কাজ পরিদর্শন উপলক্ষে তিনি ওই জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি এমনই একটি দল যার শীর্ষ দুই নেতা দÐপ্রাপ্ত আসামী। একজন কারাগারে। আরেকজন পলাতক আসামী। খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাথ করে জেলখানায়। আরেকজন তারেক জিয়া হাওয়া ভবন বানিয়ে এদেশের সম্পদ খেয়েছেন। লক্ষ লক্ষ কোটি টাকা লুটপাট করেছেন। এখন লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন। বিএনপির দুই নেতা যখন দÐপ্রাপ্ত তাহলে তারা কাকে দেখে রাষ্ট্র ক্ষমতায় যাবার স্বপ্ন দেখেন?

বিগত সময়ে রাষ্ট্রক্ষমতায় বিএনপি থাকাকালিন সময়ের সমালোচনা করে তিনি বলেন, অতিতে বিএনপি-জামাত এদেশের রাষ্ট্রক্ষমতায় থাকলেও কোনো উন্নয়ন দিতে পারেনি। শান্তি দিতে পারে নি। লুটপাট করেছে। সে সময় তারা ২৬ হাজার আওয়ামী লীগের নেতা-কর্মীকে হত্যা করা হয়েছে। তাদের হাতে পাষবিক নির্যাতনের শিকার হতে হয়েছে প্রায় ১০ হাজার মা বোনকে অথচ গণতন্ত্রের নামে তারা আজকে মায়াকান্না কাঁদছেন।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আবদুল হাই, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুর হাকিম, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জজ, মাগুরা জেলা আওয়ামী লীগ সভাপতি আফম আবদুল ফাত্তাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল সহ আরো অনেকে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology