আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:৩৯

ব্রেকিং নিউজ :

মহম্মদপুরের ইউপি মেম্বর লিটনকে ডাকাতি মালামালসহ মানিকগঞ্জে গ্রেফতার

মাগুরা প্রতিদিন ডটকম : মানিকগঞ্জের নয়াডিঙ্গী এলাকায় একটি টেক্সটাইল মিল থেকে ডাকাতি হওয়া ৪৩ লক্ষ টাকার মালামালসহ মাগুরার মহম্মদপুর সদর ইউনিয়নের ইউপি মেম্বর লিটন শেখকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১ জুলাই দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাটুরিয়া থানার নয়াডিঙ্গী রাইজিং নিট টেক্সটাইলসের বাউন্ডরি ওয়ালের নিচ দিয়ে ১২-১৩ জন ডাকাত ভিতরে প্রবেশের পর সিকিউরিটি গার্ডদের মারপিট করে হাত-পা ও মুথ বেঁধে ডাকাতি করে।

পুলিশের দাবি, এই ডাকাতদলের মূল হোতাই ছিলেন মাগুরার মহম্মদপুরের তথাকথিত ওই জনপ্রতিনিধি লিটন শেখ। তার নেতৃত্বে ডাকাতরা গেট খুলে একটি রেজিস্ট্রেশনবিহীন কাভার ভ্যান ঢুকিয়ে কোম্পানির ভিতরের পূর্ব পাশের গোডাউনের সামনে থেকে ভিয়েতনাম থেকে আমদানীকৃত ৪৩ লাখ ১৯ হাজার ২৪৮ টাকা মূল্যমানের ৩৬৩৪.৯৯ কেজি সুতা ডাকতি করে ঢাকার দিকে চলে যায়।

এ ঘটনায় রাইজিং নিট টেক্সটাইলস লিমিটেডের ডিজিএম অ্যাডমিন মো. মোশারফ হোসেন বাদী হয়ে সাটুরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যার প্রেক্ষিতে রাইজিং নিট টেক্সটাইলসের সামনে ঢাকা আরিচা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশের স্থাপিত সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে আশুলিয়া জামগড়া এলাকায় একটি গোডাউন থেকে ডাকাতির মালামাল উদ্ধার করা হয়।

পরে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার সকাল ৮টার দিকে পুলিশ লিটন শেখ (৩৬), সহযোগী আব্দুল করিম (৩৮), মো. রেজাউল (৩২) ও গাড়ির চালক ওবায়দুলকে (৪২) গ্রেফতার করে।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা জানান, ইতোমধ্যেই ডাকাতদলের সরদার লিটনসহ ৪জনকে  গ্রেফতারের পাশাপাশি লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। ডাকাতির কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য ডাকাতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি-ডাকাতিসহ আরও নানা অভিযোগ রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology