আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:২৮

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মহম্মদপুরে শালিক পাখির মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ বাড়িঘর ভাংচুর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুরে একটি শালিক পাখির মালিকানা দাবি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হওয়ার পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠানসহ অন্তত ১১ টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার রাতে জেলার মহম্মদপুর উপজেলার বেথুড়ি গ্রামে এই ঘটনাটি ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, দুপুরে বেথুড়ি গ্রামের ভুলু মোল্যার ছেলে তপন রাস্তার ধারে একটি শালিক পাখি পেয়ে বাড়িতে নিয়ে যায়। এদিকে তপনের কাছে পাখিটি দেখে একই গ্রামের আজাদ মোল্যার ছেলে আলামিন পাখিটি নিজের বলে দাবি করে। কিন্তু নাছোড়বান্দা তপন। এই নিয়ে দু’জনের মধ্যে বাক-বিতণ্ডা। পরে হাতাহাতি।

এই খবরে রাত ৯টার দিকে উভয় পরিবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। তাতে অংশ নেয় গ্রামে তাদের সমর্থিতরাও। উভয় পক্ষই লাঠি সোঠা বল্লম নিয়ে হামলা চালায় প্রতিপক্ষের বাড়িঘর, স্থানীয় দোকানপাটেও।

গ্রামের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে উভয় পক্ষের ১০টি বাড়ি এবং একটি দোকান ভাংচুরের শিকার হয়। আহত হয় অন্তত ১০ জন। এদের মধ্যে গুরুতর অবস্থায় তপনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে এবং বাকি বিল্লাহকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology